ব্রেকিং

x

ত্রিপুরায় এসে চড়া ভাষায় বিজেপিকে আক্রমন করলেন রাহুল গান্ধী

শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৮ | ২:৪৫ অপরাহ্ণ | 414 বার

ত্রিপুরায় এসে চড়া ভাষায় বিজেপিকে আক্রমন করলেন রাহুল গান্ধী
রাহুল গান্ধী-ছবি অনলাইন

ভারতের কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেছেন, বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সাধারন মানুষকে ঠকায়, বিজেপির মতো তার দল কংগ্রেস কখনো মিথ্যা প্রতিশ্রুতি দেয় না। প্রচারের শেষ দিনে ত্রিপুরায় এসে তিনি বিজেপিকে চড়া ভাষায় আক্রমণ  করে  এই কথা বলেন।


তিনি আরো বলেন, কংগ্রেস যেটা করতে পারে সেটারই প্রতিশ্রুতি দেয়। কোনও মিথ্যা প্রতিশ্রুতি কংগ্রেস দেয় না। ত্রিপুরা রাজ্যে ভোট প্রচারের বিজেপি ইতিমধ্যেই প্রতিশ্রুতি দিয়েছে ক্ষমতায় এলে এমজিএনআরইজিএ প্রকল্পে ৩৪০ টাকা করে মজুরি দেওয়া হবে। কিন্তু ক্ষমতায় থাকা অসমে মজুরি ১৮৪ টাকার বেশি নয়। এই অভিযোগও করেন রাহুল গান্ধী। ক্ষমতা আসলে ত্রিপুরার সরকারিকর্মীদের জন্য সপ্তম বেতন কমিশনের সুপারিশ কার্যকর করা হবে বলে আশ্বাস দিয়েছে বিজেপি। আগেরটির মতো এই বিষয়টিও অসমে কার্যকর করা হয়নি বলে অভিযোগ করেছেন রাহুল গান্ধী।


ত্রিপুরায় প্রচারে রাফায়েল চুক্তি নিয়েও নরেন্দ্র মোদী সরকারের সমালোচনা করেন রাহুল গান্ধী। রাহুলের ভাষণের মূল লক্ষ্য ছিল বিজেপি এবং নরেন্দ্র মোদী। সিপিএমের বিরুদ্ধে অভিযোগ থাকলেও ততটা ঝাঁঝ ছিল না রাহুলের ভাষণে। ২০১৯-এর লোকসভা নির্বাচনকে টার্গেট করেই প্রদেশ নেতৃত্বে এবং সমর্থকদের এগিয়ে যাওয়ার পরামর্শ দেন রাহুল। সব মিলিয়ে মিনিট পনেরোর ভাষণ দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

এদিকে কংগ্রেস সভাপতির আগমনে বিজেপির ভোটে বেশ বড় ধাক্কা লেগেছে বলে প্রচার চলছে ত্রিপুরার জনমনে। শেষ মুর্হুতে কংগ্রেস সভাপতির আগমনে কংগ্রেসের চেয়ে বেশী  সুবিধা হয়েছে সিপিআইএমের। কংগ্রেসের ভোট যত বাড়বে বিজেপির ভোট তত কমবে তাই বিজেপি শেষ মুর্হুতে আতংকের মধ্যে পড়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!