ব্রেকিং

x

ত্রিপুরায় অষ্টম বামফ্রন্ট সরকার হচ্ছেই, এ নিয়ে কোন সংশয় নেই-বিজন ধর

শুক্রবার, ০২ মার্চ ২০১৮ | ৭:৩৭ পূর্বাহ্ণ | 637 বার

ত্রিপুরায় অষ্টম বামফ্রন্ট সরকার হচ্ছেই, এ নিয়ে কোন সংশয় নেই-বিজন ধর

সিপিআইএমের ত্রিপুরারাজ্য সম্পাদক বিজন ধর বলেছেন, ফল প্রকাশের আগে বিভিন্ন সংস্থা বিভিন্ন রকম একজিট পোল প্রকাশ করেছে কিন্তু তাদের অধিংকাশই বিজেপির পেইড বা অর্থপুষ্ট সংস্থা। বাস্তব পরিস্থিতির বস্তুনিষ্ঠ বিশ্লেষণ না করেই তারা এসব সমীক্ষা প্রকাশ করেছেন। এরা নিজেদের মতো করে যাই বলুন, আমরা নিশ্চিতভাবেই বলছি অষ্টম বামফ্রন্ট সরকার প্রতিষ্ঠিত হচ্ছেই। এই নিয়ে কোন সংশয় নেই। গতকাল বৃহস্প্রতিবার সিপিআইএমের ত্রিপুরারাজ্য কমিটির ফেসবুক পেজকে দেয়া একটি স্বাক্ষাতকারে তিনি এই সব কথা বলেছেন।
তিনি আরো বলেছেন, ভোটপর্ব শেষ হবার পর নানা জায়গা থেকে মানুষ ফোন করেছেন। রাজ্যের ভেতরের বহু বামফ্রন্ট দরদি শান্তিকামী মানুষ কি হতে পারে না হতে পারে সে বিষয়ে নিজেদের মতামত রাজ্যকেন্দ্রে জানিয়েছেন। তাদের ধন্যবাদ জানাই। এ থেকে এটা প্রমানিত যে এটা শুধু সিপিআইএম বা বামফন্টের লড়াই ছিল না। ত্রিপুরার সকল অংশের শান্তিকামী, গণতন্ত্রপ্রিয় মানুষ এই লড়াইয়ে ছিলেন। সারা দেশের সম্প্রদায়িক বিরোধী, নয়া উদারবাদ বিরোধী লড়াইয়ের অঙ্গ ছিল এই সংগ্রাম। বামফ্রন্ট এই লড়াইয়ের সামনের সারিতে ছিল।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!