ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভার নির্বাচন

ত্রিপুরার সর্বনাশ করতে হাত মিলিয়েছে বিজেপি-আইপিএফটি-মানিক সরকার

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ৪:৪৪ অপরাহ্ণ | 564 বার

ত্রিপুরার সর্বনাশ করতে হাত মিলিয়েছে বিজেপি-আইপিএফটি-মানিক সরকার
মুখ্যমন্ত্রী মানিক সরকার-ফাইল ছবি

সিপিআইএমের পলিট ব্যুরোর সদস্য ত্রিপুরারাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন, বিজেপি ও আইপিএফটি অশুভ শক্তি হাত মিলিয়েছে ত্রিপুরার সর্বনাশ করার জন্য। এদেরকে ত্রিপুরার এক ইঞ্চি মাটিও ছেড়ে দেয়া যাবেনা। এরা কায়েমি স্বার্থবাদী। ত্রিপুরারাজ্যে গরিব মানুষের যে একতা, গণতান্ত্রিক চেতনা সম্পন্ন মানুষের একতা শান্তি সম্প্রীতি, উন্নয়নকামী মানুষের যে একতা, তা দেখে তারা ভয় পেয়ে গেছে। বুঝতে পেরে গেছে ত্রিপুরারাজ্যে ভবিষ্যতেও তাদের কোন সম্ভাবনা নেই। তাই তারা উপজাতি-অনুপজাতির একতা ভাঙ্গতে চাইছে কারণ এই একতাই বামফ্রন্টের শক্তি।


গতকাল রোববার ত্রিপুরার মনুঘাটে আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এই সব কথা বলেন।


জনগণের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী মানিক সরকার আরো বলেছেন, বহু রক্ত, বহু জীবনের বিনিময়ে ত্রিপুরায় আপনারা শক্তি স্থাপন করেছেন, বিজেপি-আইপিএফটিকে ভোট দেওয়ার মানে ত্রিপুরাকে যারা লন্ডভন্ড করতে চায়, তাদের মদত দেয়া। ত্রিপুরায় যতদিন লালঝান্ডা আছে, ত্রিপুরাকে খন্ডিত করার চক্রান্তের বিষদাত আমরা উপড়ে ফেলবই। গত দের বছর ধরে শান্তির এই রাজ্যে আগুন জ্বালানোর চেষ্টা করছে বিজেপি। বামফ্রন্ট আর শান্তি, সম্প্রীতি, উন্নয়ন হলো সমার্থক অষ্টম বামফ্রন্ট সরকার গড়ে সারাদেশের মানুষকে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে নতুন পথ দেখান। রাজ্যের আরও উন্নয়নের কাজে সহায়তা করুন।

জনসভায় অন্যন্যদের মধ্যে বক্তৃতা করেন, উমাকান্ত ত্রিপুরা, সিপিআইএম নেতা জীতেন্দ্র  চৌধুরী, নীলমণি দেব,  , নিরাজয় ত্রিপুরা ও আশিস সাহা প্রমুখ।

 

 

 

 

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!