ব্রেকিং

x

ত্রিপুরার বিধানসভা নির্বাচনকে সামনে রেখে নিরাপত্তা জোরদার

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০১৮ | ৪:১৬ অপরাহ্ণ | 470 বার

ত্রিপুরার বিধানসভা নির্বাচনকে সামনে রেখে নিরাপত্তা জোরদার

ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন সামনে রেখে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ভোট প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে বিশেষ নজরদারির আওতায় রাখা হয়েছে। নিরাপত্তা নিশ্চিত করার জন্য পর্যাপ্ত প্যারা মিলিটারি জওয়ানদের মোতায়েন করা হয়েছে।


বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন ডেকে এসব কথা জানান ত্রিপুরা রাজ্য নির্বাচন দফতরের মুখ্য নির্বাচনী আধিকারিক শ্রীরাম তরণীকান্ত।


তিনি উল্লেখ করেন, মনোনয়ন পত্র দাখিলের ফি’র মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ হাজার টাকা, তপশিলী জাতি ও তপশিলী উপজাতিদের জন্য এই অর্থ দিতে হবে ৫হাজার টাকা। আগামী ১৮ ফেব্রুয়ারি ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শ্রীরাম তরণীকান্ত আরও বলেন, ত্রিপুরা রাজ্যের আন্তর্জাতিক সীমান্ত এলাকা দিয়ে যাতে কোনো দুষ্কৃতিকারী ভোটের সময় এসে কোনো ধরনের নাশকতামূলক ঘটনা ঘটাতে না পারে তার জন্য ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সঙ্গে নির্বাচন দফতর নিয়মিত বৈঠক করছে। সেই সঙ্গে সীমান্তে বাড়তি নিরাপত্তা সদস্য নিয়োগের বিষয়ে পরামর্শ দেওয়া হয়েছে। বিএসএফ এবং নিরাপত্তা সদস্যরা বিভিন্ন এলাকায় ও সন্দেহভাজন লোকসহ গাড়িতে তল্লাশি চালাচ্ছে।

মহাকরণের কনফারেন্স হলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে শ্রীরাম তরনীকান্ত ছাড়াও দফতরের অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন। সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!