ব্রেকিং

x

ত্রিপুরার বিতর্কিত ”সমীরবাবু” কংগ্রেস, তৃনমূল হয়ে এবার বিজেপিতে

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৪:৩৮ অপরাহ্ণ | 533 বার

ত্রিপুরার বিতর্কিত ”সমীরবাবু”  কংগ্রেস, তৃনমূল হয়ে এবার বিজেপিতে

বিতর্কিত সমীররঞ্জন বর্মন এবার বিজেপিতে যোগ দিলেন। তার ১৩ মাস শাসন আমলের ‘অপশাসন’এর প্রচার এতটাই তীব্র যে বিজেপি প্রথমে তাকে দলে টানতে চায়নি কিন্তু বিতর্কিত এই নেতার রাজনৈতিক চালে পড়ে বিজেপি দলে টেনেছেন তাকে। সমীররঞ্জন ও তার পুত্র সুদীপ রায়সহ ৬জন বিধায়ক প্রথম কংগ্রেস থেকে তুনমুল কংগ্রেসে পরে বিজেবিতে যোগ দিলেন তবে বিতর্কিত সমীররঞ্জনকে বিজেবি দলে নেয়নি। হঠাৎ আজ রোববার বিজেপির ‘অনুরোধে’ নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন সমীরবাবু।


বিতর্কিত সমীর বাবু কোন দলে জায়গা না পেয়ে বিশালগড় থেকে এবার নির্দল হিসেবে দাঁড়িয়েছিলেন।  জিততে না পারলেও সমীর বাবু হারিয়ে দিবেন সহজে বিজেপি প্রার্থীকে তাই বিজেপিকে প্রতিদ্বন্ধিতায় আনার জন্য সমীর বাবুর মনোনয়ন প্রত্যাহার করিয়েছেন। সমীর বাবুও সাথে সাথে সাড়া দিয়েছেন।


ব্যাপারে সমীরবাবু বলেন, ‘‘ত্রিপুরা বিজেপির সভাপতি বিপ্লব দেব ও বিজেপির তরফে নির্বাচনের ভারপ্রাপ্ত অসমের অর্থমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা ফোনে মনোনয়ন তুলে নেওয়ার অনুরোধ করেন। তাই আমি তাঁদের ডাকে সাড়া দিয়েছি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!