ব্রেকিং

x

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ স্কোয়াডে বড় ধরণের চমক!

রবিবার, ০৭ জানুয়ারি ২০১৮ | ২:৫০ অপরাহ্ণ | 559 বার

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ স্কোয়াডে বড় ধরণের চমক!

চলতি মাসেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। ঘরের মাঠে দুর্দান্ত পারফরমেন্স বাংলাদেশের। সে ধারা বজায় রাখতে কঠোর পরিশ্রম করছেন তারা। হেড কোচ না থাকায় ক্যাম্পিংয়ে আছেন একাধিক কোচ। এখন দল নির্বাচনের পালা। দলে জায়গা হতে পারে কাদের এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা। আজ দল ঘোষণার কথা রয়েছে বিসিবির।


কারা থাকতে পারেন সম্ভাব্য সে দলে?


ধারণা করা হচ্ছে, এবার দলে রাখা হতে পারে সর্বশেষ ২০১৫ সালে বিশ্বকাপ খেলা এনামুল হককে। প্রথম শ্রেণীর ক্রিকেটে ভালো পারফরমেন্স করেছেন এই ব্যাটসম্যান। গত বছর ৬৩.৩৫ গড়ে ১০৭৭ রান করেছেন তিনি। ঢাকা ডিভিশনের বিপক্ষে করেছেন ডাবল সেঞ্চুরি করেছেন। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগে ১৬ ইনিংসে করেছেন ৫৯৬ রান। আর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) করেছেন ২০৬ রান। তার স্ট্রাইক রেট ছিল ১২৮.৭৫।

এছাড়া দলে থাকতে পারেন হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমান। দক্ষিণ আফ্রিকা সফরে পায়ে ইনজুরির কারণে খেলতে পারেননি তিনি।

দলে জায়গা পেতে পারেন নাসির হোসেনও।

তবে বাদ পড়তে পারেন টপ-অর্ডারের দুই ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাস এবং পেসার তাসকিন আহমেদ।

বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড : মাশরাফি মর্তুজা (অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, এনামুল হক, নাসির হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন ও নাজমুল ইমলাম।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!