ব্রেকিং

x

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে-আখাউড়ায় আইনমন্ত্রী

শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯ | ৭:৫০ অপরাহ্ণ | 838 বার

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে-আখাউড়ায় আইনমন্ত্রী

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, খুনি ও টাকা পাচারকারী তারেক রহমানকে বিদেশ থেকে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। আজ শুক্রবার বিকালে আখাউড়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।


তিনি আরো বলেন, তারা বলে ৬ ফেব্রুয়ারী সংলাপ শুরু করবে, কার সাথে সংলাপ করব? জনগণ তাদের ভোট দেয়নি, জনগণকে তারা তোয়াক্কা করে না। আপনাদেরকে তারা মানুষ বলে মনে করে না। তারা মনে করে ঢাকা শহরের সোফায় বসে যা খুশি করবে আর জনগণ তা মেনে নিবে। এটা তাদের অভ্যাস। এই অভ্যাসকে আর সুযোগ দেয়া যাবে না।


আখাউড়া উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এই গণসংর্ধনায় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও উপজেলা প্রশাসনসহ হাজার হাজার মানুষ অংশগ্রহন করে।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া,  সেলিম ভুইয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, আওয়ামীলীগ নেতা ও আখাউড়া পৌরসভার সাবেক মেয়র মো: নুরুল হক ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মনির হোসেন, দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মাহী প্রমুখ।

এর আগে আইনমন্ত্রীকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে উপজেলা প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। পরে একে একে আওয়ামীলীগ, আখাউড়া পৌরসভা, আখাউড়া প্রেসক্লাব, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান ফুল ও ক্রেষ্ট দিয়ে আইনমন্ত্রীকে বরণ করেন।

এদিকে গণসংবর্ধনা অনুষ্ঠানের আগে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আখাউড়া উপজেলা পরিষদের পুন:নির্মানকৃত উপজেলা জামে মসজিদ ও উপজেলা পরিষদের নব নির্মিত গেইটের শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার প্রমুখ।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে রেকর্ড পরিমান ভোটে নির্বাচিত সংসদ সদস্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের এই গণসংবর্ধনাকে কেন্দ্র করে নতুন সাজে সেজেছে আখাউড়া উপজেলা। বিপুল পরিমান ব্যানার, ফেস্টুন ও তোরণে ছেয়ে যায় গোটা আখাউড়া পৌর শহর। জনসমুদ্রে পরিণত হয় গণ সংবর্ধনা অনুষ্ঠান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!