ব্রেকিং

x

ঢাকায় শনাক্ত করোনা আ্ক্রান্ত রোগী গত চারদিন ধরে আখাউড়ায়

রবিবার, ০৭ জুন ২০২০ | ২:৫০ অপরাহ্ণ | 1557 বার

ঢাকায় শনাক্ত করোনা আ্ক্রান্ত রোগী গত চারদিন ধরে আখাউড়ায়
প্রতীকী ছবি

ঢাকায় শনাক্ত লিয়াকত খান নামে এক করোনা রোগী গত চারদিন ধরে আখাউড়ায় অবস্থান করছে। এই ঘটনা মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামে। স্বাস্থ্য বিভাগ বলছে, এ নিয়ে আতঙ্কের কোন কারণ নেই রোগী হোম আইসোলেশনে রয়েছে।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরির্দশক মোশারফ হোসেন জানান, চলতি জুন  মাসের ২ তারিখ আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামের ফয়েজ খানের পুত্র লিয়াকত খান (৬০) বিআরবি নামে ঢাকার একটি হাসপাতালে পিত্তথলি অপারেশন করে। অপারেশনের সময় সেখানে তার নমুনা সংগ্রহ করা হয়। ৪ তারিখ রাতে লিয়াকত খান ঢাকা থেকে বাড়িতে ফিরে আসে। ৫ তারিখ নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।


আরও পড়ুন: করোনায় অদ্ভুত সীদ্ধান্তে আখাউড়া স্থলবন্দরে অনেক পণ্যবাহী গাড়ি আটকা পড়েছে

তিনি আরো জানান, পিত্তথলির অপারেশন সংক্রান্ত অসুস্থ্যতায় লিয়াকত খান  তার বাড়িতেই অবস্থান করছে। অসুস্থ্যতার জন্য বাড়ি থেকে বের হওয়ার কোন সুযোগ নেই তার।  খবর পেয়ে স্বাস্থ্য বিভাগ গতকাল শনিবার তাকে হোম আইসোলেশনে রেখেছেন বলেও তিনি জানান।

আখাউড়া মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, করোন আক্রান্ত রোগীর বাড়ি স্থানীয় ভাবে লকডাউন করা হয়েছে এবং উপজেলা প্রশাসনকে বিষয়টি অবহিত করা হয়েছে।

আরও পড়ুন: আখাউড়ায় বিএনপিতে সংকট বাড়ছে, বিভক্ত হয়ে পড়েছে দুইভাগে

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!