ব্রেকিং

x

‘জয় শ্রী রাম’ না বলায় মধ্যবয়সী মুসলিমকে ২৫ থাপ্পড়!

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৪৪ পূর্বাহ্ণ | 511 বার

‘জয় শ্রী রাম’ না বলায় মধ্যবয়সী মুসলিমকে ২৫ থাপ্পড়!

ভারতে ‘জয় শ্রী রাম’ না বলায় মধ্যবয়সী (৪৫) একজন মুসলিমকে ২৫টি থাপ্পড় মেরেছে এক হিন্দু তরুণ। শুধু তাই নয়, তরুনটি ওই ব্যক্তির দাড়ি ধরেও টানাটানি করেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এ দৃশ্য দেখা গেছে। গত সোমবার ভারতের রাজস্থানে এ ঘটনা ঘটে।


অভিযুক্ত তরুনের নাম বিজয় মিনা (১৮)। বিজয়কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই মুসলিমের নাম মুহাম্মদ সালিম বলে জানা গেছে। ভাইরাল হওয়া ভিডিওটি ৩ মিনিট ৪২ সেকেন্ডের।


ভিডিওতে দেখা গেছে, তরুণটি মধ্যবয়স্ক মানুষটির দাড়ি ধরে টানাটানি করছে। পরপর ২৫টি থাপ্পড় মারতেও দেখা গেছে। একইসঙ্গে মুহাম্মদ সালিমকে ‘জয় শ্রী রাম’ বলার জন্য নির্দেশও দিচ্ছিল ওই তরুণ। তখন মুহাম্মদ সালিমকে বলতে দেখা গেছে, ‘পরওয়ার্দিগার সবসে বড়া হ্যায়।’(আল্লাহ সবচেয়ে মহান)
ঘটনাটি ঘটেছে মাউন্ট আবু থেকে ৩০ কিলোমিটার দূরে একটি রাস্তার ওপর। এ ঘটনায় মঙ্গলবার থানায় এফআইআর হয়।

পুলিশ জানায়, অভিযুক্তের বিরুদ্ধে ধর্মীয় আবেগে আঘাত, বিদ্বেষ ছড়ানো এবং নির্যাতনের অভিযোগ আনা হয়েছে ।

এদিকে, ভিডিওটি প্রকাশের পর তীব্র ক্ষোভের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। রাজস্থান সরকার একের পর এক সাম্প্রদায়িক হিংসার ঘটনায় চাপে মধ্যে রয়েছে। ওই ঘটনার পর মুসলিমদের ক্ষোভের বহি:প্রকাশ বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

তথ্যসূত্র: কালের কন্ঠ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!