ব্রেকিং

x

চট্টগ্রাম-আখাউড়া রেলপথে ট্রেনে এক কিশোরের পায়ের রগ কেটে দিয়েছে দুই নরপশু

সোমবার, ২৪ জুন ২০১৯ | ১২:১৯ পূর্বাহ্ণ | 1005 বার

চট্টগ্রাম-আখাউড়া রেলপথে ট্রেনে এক কিশোরের পায়ের রগ কেটে দিয়েছে দুই নরপশু

চট্টগ্রাম-ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে শাহ আলী (১৫) নামে এক কিশোরের দুই পায়ের রগ কেটে দিয়েছে দুই নরপশু। আজ রোববার রাতে গুরুত্বর আহত অবস্থায় এই কিশোরকে প্রথমে আখাউড়া হাসপাতালে, পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া প্রেরণ করা হয়েছে। আহত কিশোর ঢাকা নন্দিপাড়া মাদারটেক এলাকার শাহাবুদ্দিনের পুত্র।


আহত কিশোর জানায়, অভিভাবকদের না বলে ঢাকা থেকে চট্টগ্রাম গিয়েছিল সে। পরে ঢাকায় যেতে টিকিট না থাকায় চট্টগ্রাম-ঢাকাগামী সোনার বাংলা ট্রেনের ছাদে উঠে এই কিশোর। বিকালে ট্রেনটি চট্টগ্রাম ছাড়ার পর দুইজন যুবক ছাদে তার পিছু নেয়। সন্ধ্যা হয়ে আসলে এই দুই যুবক কু-প্রস্তাব দিলে সে অসম্মতি প্রকাশ করায় এলোপাথারি মারধর শুরু করে। এক পর্যায়ে এই দুই নরপশু এই কিশোরের দুই পায়ের রগসহ হাটুর মাংশ কেটে দেয় ছুড়ি দিয়ে। পরে সুরচিৎকার শুনে ট্রেনের লোকজন ও ট্রেন পরিচালক তাকে উদ্ধার করে রাত ৯টায় চিকিৎসার জন্য আখাউড়া রেলওয়ে পুলিশ হেফাজতে দিয়ে যায়।


আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ শ্যামল কান্তি দাস জানায়, আখাউড়া রেলওয়ে থানা এলাকার বাইরে সোনার বাংলা ট্রেনের ছাদে ছেলেটির উপর অত্যাচার হয়েছে। ট্রেন থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য আজ রাত ৯টায় তাকে আখাউড়া রেলওয়ে পুলিশ হেফাজে দেয়ার পর প্রথম আখাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!