ব্রেকিং

x

গাজীপুর থেকে ফেরার পথে আখাউড়ার যুবক জানলেন তিনি করোনা আক্রান্ত

মঙ্গলবার, ০২ জুন ২০২০ | ৮:৪৭ পূর্বাহ্ণ | 957 বার

গাজীপুর থেকে ফেরার পথে আখাউড়ার যুবক জানলেন তিনি করোনা আক্রান্ত

আখাউড়ায় জুয়েল মিয়া (২৬) নামে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল সোমবার গাজীপুর থেকে আখাউড়ায় আসার পথে তিনি খবর পান করোনা পজেটিভ। উপজেলার কর্ণেল বাজার এলাকার আইড়ল গ্রামের এই যুবক নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয় ও আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।


আক্রান্ত যুবক গাজীপুরে নমুনা পরীক্ষা করিয়েছেন। করোনা আক্রান্ত এই যুবক জানান, তিনি গাজীপুরের একটি নামী জুতার কারখানায় কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। কারখানার অনেকে অসুস্থ হলে তিনি সন্দেহবশত: ২৪ মে নমুনা দেন। সোমবার একটি গাড়ি ভাড়া করে গ্রামের বাড়িতে আসছিলেন। বাড়ির কাছাকাছি আসা মাত্র মোবাইল ফোনে জানানো হয় তিনি করোনা আক্রান্ত। এ অবস্থায় তিনি বাড়িতে না গিয়ে হাসপাতালে ছুটে যান। সেখানে সংশ্লিষ্টদের সঙ্গে তিনি কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহবান জানান।


আরও পড়ুন: আখাউড়ায় এসএসসির ফলাফলে সেরা সাফল্য, পাসের হারে জেলায় প্রথম স্থান লাভ করেছে

ব্রাহ্মণবাড়িয়ার আইসোলেশন সেন্টারে জায়গা সংকটের কথা বলে তাঁকে নিজ বাড়িতে থাকার পরামর্শ দেয়া হয়। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বিষয়ে তাঁর সঙ্গে কথা বলেন। রাতে থানার অফিসার ইনচার্জ (ওসি) খোঁজ নেন। তবে ওই যুবক জানান, তার শরীরে কোনো ধরণের উপসর্গ নেই।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!