ব্রেকিং

x

খালেদা, এরশাদ ও জিয়ার সময় নারীদের কোন পরিচয় ছিলনা- আখাউড়ায় আইনমন্ত্রী

শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | ৩:১৪ অপরাহ্ণ | 1508 বার

খালেদা, এরশাদ ও জিয়ার সময় নারীদের কোন পরিচয় ছিলনা- আখাউড়ায় আইনমন্ত্রী
ছবি-দুলাল ঘোষ

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, নারী ক্ষমতায়নে সারা বিশ্বে বাংলাদেশ এখন পাঁচটা দেশের মধ্যে একটা দেশ। আজ শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।


আইনমন্ত্রী আরো বলেন, সারা বিশ্বে আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং সারা বাংলাদেশের নারীদের ইজ্জতসহকারে বলেন এই বাংলাদেশটা নারীদের জন্য একটা স্বর্গ কিন্তু খালেদা জিয়া, এরশাদ ও জিয়াউর রহমানের সময় নারীদের কোন পরিচয় ছিলনা।
স্থানীয় নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত মহিলা সমাবেশে অন্যদের মধ্যে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আইনমন্ত্রীর পিও শফিকুল ইসলাম সোহাগ, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, আখাউড়া থানার ওসি তদন্ত আরিফুল আমিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!