ব্রেকিং

x

কোড্ডা গ্রামে ক্ষুধার্থ মানুষের খবর পেলেই খাবার বাড়ীতে পৌছে যাবে-নজরুল

সোমবার, ১০ মে ২০২১ | ১:৪৯ অপরাহ্ণ | 576 বার

কোড্ডা গ্রামে ক্ষুধার্থ মানুষের খবর পেলেই খাবার বাড়ীতে পৌছে যাবে-নজরুল
যাদের হাত দিয়ে খাবার পৌছে যাচ্ছে বাড়ি বাড়ি

আজ সোমবার বন্ধুমহল-৯৬ কোড্ডা গ্রামের স্বল্প আয়ের মানুষদের মাঝে স্বাস্হ্য বিধি মেনে ঈদ উপহার হিসেবে প্রায় ৫০টি পরিবারে নগদ টাকা বিতরন করছে । এ প্রসঙ্গে উক্ত সংগঠনের সভাপতি স্বরাষ্ট্র মন্তনালয়ের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এর সিনিয়র সিস্টেম এনালিস্ট (পরিচালক) ইন্জিনিয়ার মো: নজরুল ইসলাম ভূইয়া বলেন, করোনা দুর্যোগকালে ভালো নেই স্বল্প আয়ের মানুষেরা। এমনিতে অভাবের মধ্যেই তাদের বসবাস, তার ওপর করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়ায় দারিদ্র্যতা তাদের দুমড়েমুচড়ে ফেলছে। ঘরে খাবারের অভাব কিন্তু হাতে নেই কাজ, নেই কোনো রোজগার। অনেকে চড়া সুদে ঋণ নিয়ে পরিবার চালাচ্ছেন। তাই সকল বিত্তবানদের উচিত এসব স্বল্প আয়ের মানুষদের সহযোগীতা করা।


তিনি আরো বলেন, বরাবরের মত উক্ত সংগঠনের সদস্য বিশিষ্ট সমাজ সেবক সৌদী প্রবাসী উজ্জল ভূইয়া, স্বপন কাজী,মো: স্বপন মিয়া, ইটালী প্রবাসী মো: মামুনুর রশীদ, ইটালী প্রবাসী ইয়াকুব আলী সরকার রিপন,সরকারী চাকুরীজীবি কুরবান আলী, কুদরত আলী, বিশিষ্ট মটর পারস ব্যবসায়ী রুমেল আহমেদ, মাজহার সবুজ, মো: আব্দুল বাতেন, ইয়াসিন মিয়া, আনোয়ার খলিফা, চাকুরীজীবীদের মধ্যে মাল্টিন্যাশনাল কম্পানির জিএম জাহাঙ্গীর ভূইয়া, রুমান বাদশাহ, ডালিম ভূইয়া সাধ্য অনুযায়ী আর্থিক সহযোগীতা করে থাকেন বলে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ।
তিনি বলেন, বিশেষ করে প্রতিবারই এই মহৎ কাজটি সফলভাবে বাস্তবায়ন করার জন্য কোড্ডা গ্রামের উদিয়মান যুবক মো: আনিসুর রহমান, কাজী সাহেদ ও সাইফুর ইসলাম রিদয় অক্লান্ত পরিশ্রম করে থাকেন বলে সংগঠনের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ।বন্ধুমহল-৯৬, কোড্ডা সকল সদস্যরা প্রতিজ্ঞাবদ্ধ যে কোড্ডা গ্রামে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া মানুষের খাদ্য অভাব দেখা দিলে এবং বিষয়টি অবহিত করলে খাদ্য বাড়ীতে পৌছে যাবে। এই সংগঠনের প্রত্যেক সদস্যের জন্ম একই গ্রামে হওয়ায় কোড্ডা গ্রামের কল্যানকর কাজে সকলেই আন্তরিক। করোনা মহামারি সম্পর্কে গ্রামের সকলের উদ্দেশ্যে বলতে চাই দয়া করে স্বাস্হ্য বিধি মেনে চলুন।নিজে সুস্হ্য থাকুন অন্যকে সুস্হ্য থাকতে সহযোগীতা করুন। সরকার কর্তৃক বিধি নিষেধ মেনে চলুন। ঈদ উপহার বিতরনের সময় এই সংগঠনের সদস্যরা ছাড়াও উপস্হিত ছিলেন মো: জেনহারুল ইসলাম ভূইয়া লিটন, মো: আনিসুর রহমান, সাইফুল ইসলাম রিদয়, কাজী সাহেদ,বিজয় মিয়া,খোকন মিয়া প্রমূখ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!