ব্রেকিং

x

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রবিবার, ০৭ জানুয়ারি ২০১৮ | ২:৪৩ অপরাহ্ণ | 441 বার

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আবু তাহের (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ডাকাত দল তাহের বাহিনীর প্রধান বলে জানিয়েছে পুলিশ।


শনিবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার আলেখাচর গোমতি নদীর পাড় এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে জেলা ডিবির পুলিশের এসআই শাহ কামাল আকন্দ জানিয়েছেন।


নিহত আবু তাহের কুমিল্লার সংরাইশের আবুল খায়েরের ছেলে।

জেলা ডিবি পুলিশ ওসি মনজুর আলম বলেন, ‘গোমতি নদীরপাড় এলাকায় ১০/১৫ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে যায়। এ সময় ডাকাতরা পুলিশের দিকে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে তাহের গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ এ সময় ঘটনাস্থল থেকে ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয় বলে জানান তিনি।

এ সময় উপপরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম, সহকারি উপপরিদর্শক (এএসআই) শাহীন ও কনস্টেবল ইসমাঈল আহত হন।

ওসি মঞ্জুর আলম দাবি করেন, আবু তাহেরের নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালিত হচ্ছিল। তার বিরুদ্ধে কমপক্ষে এক ডজন মামলা রয়েছে।

এর আগে গত বছরের ৭ আগস্ট একজনকে গুলি করে ৪০ লাখ টাকা ছিনতাই মামলারও আসামি তাহের।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!