ব্রেকিং

x

কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকিতে শিল্পীদের নিয়ে কেক কাটবে শুভসংঘ

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ৩:৪০ অপরাহ্ণ | 535 বার

কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকিতে শিল্পীদের  নিয়ে কেক কাটবে শুভসংঘ

দেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল ১০ জানুয়ারি বুধবার। প্রতি বছরের ন্যায় এবারও ব্রাহ্মণবাড়িয়ায় জাঁকজমকপূর্ণ ও ব্যতিক্রমভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পাঠক সংগঠন শুভসংঘ। এ উপলক্ষে বুধবার বিকেল তিনটায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস কাবে সংগীত শিল্পী, নৃত্য শিল্পী, নাট্য শিল্পী, চিত্র শিল্পী, আবৃত্তি শিল্পীদের নিয়ে কেক কাটা হবে। পরে অনুষ্ঠিত হবে র‌্যালি। শুভসংঘের সাধারন সম্পাদক হাবিবুর রহমান পারভেজ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলের উপস্থিতি কামনা করেছেন।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠের পাঠক, গ্রাহক, শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু। এক বিবৃতিতে তিনি জানান, কালের কণ্ঠ নিজেকে ছাড়িয়ে যেতে চায়। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে ঢাকায় আয়োজিত মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও শ্রেষ্ঠ প্রতিনিধিদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকবে হবে বিধায় তিনি ব্রাহ্মণবাড়িয়ার অনুষ্ঠানে থাকতে পারবেন না বলে দু:খ প্রকাশ করেছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!