ব্রেকিং

x

রাধামাধব আখড়ায় শিব মন্দির উদ্বোধন

কামাখ্যা ঘোষ মানবতার সেবা করে গেছেন- মেয়র তাকজিল খলিফা

মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ১১:৫১ পূর্বাহ্ণ | 1431 বার

কামাখ্যা ঘোষ মানবতার সেবা করে গেছেন- মেয়র তাকজিল খলিফা

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, কামাখ্যা রঞ্জন ঘোষ তাঁর জীবদ্দশায় মানবতার সেবা করেছেন। তিনি ছিলেন সকলের শ্রদ্ধেয়। তাঁর জীবন থেকে আমাদেরকে অনেক শিক্ষা কিছু শিক্ষা নেয়ার আছে।


গতকাল সোমবার রাতে শ্রী শ্রী রাধামাধব আখড়ায় শিব মন্দির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। পৌর এলাকার রাধানগরের বাসিন্দা প্রয়াত শিক্ষক ও সাংবাদিক কামাখ্যা রঞ্জন ঘোষের স্মৃতি রক্ষায় তাঁর পরিবারের সদস্যরা এ মন্দিরটি নির্মাণ করে দিয়েছেন।


মন্দির নির্মাণ উদ্বোধন উপলক্ষে রাতে আখড়া প্রাঙ্গনে সুবল চন্দ্র ঘোষের সভাপতিত্বে ও সমীর চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিধান চন্দ্র দাস, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিরালাল চন্দ্র সাহা, আখাউড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, রাধামাধব আখড়া কমিটির সাধারন সম্পাদক অলক কুমার চক্রবর্তী, কামাখ্যা রঞ্জন ঘোষের প্রবাসী ছেলে মৃনাল কান্তি ঘোষ দীপক। পরে আখাউড়া শিল্পকলা একাডেমির শিল্পীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন। এছাড়াও রাখাল দাসসহ কয়েকজন গুণি শিল্পী এতে অংশ নেন। সব শেষে প্রসাদ বিতরণ করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মো. মনির খান প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!