ব্রেকিং

x

কাতারের প্রিন্সকে বন্দি করেছে আরব আমিরাত

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮ | ১০:৩১ অপরাহ্ণ | 470 বার

কাতারের প্রিন্সকে বন্দি করেছে আরব আমিরাত

কাতারের এক রাজপুত্রকে বন্দি করেছে সংযুক্ত আরব আমিরাত। শেখ আব্দুল্লাহ বিন আলি আল ছানি নামের ওই প্রিন্স এক ভিডিও বার্তায় তাকে বন্দি করার বিষয়টি প্রকাশ করেছে। আরব আমিরাতের আমির মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের অতিথি হিসেবে শেখ আব্দুল্লাহ সেখানে গেলে তাকে বন্দি করা হয়েছে। খবর আল জাজিরার।


শনিবার শেখ আব্দুল্লাহ একটি ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওতে তিনি বলেছেন, আমি এখন আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে আছি। আমি এখন একজন বন্দি। এখানে আমার সঙ্গে যা ঘটছে তার জন্য আরব আমিরাতের আমির শেখ মোহাম্মাদ দায়ী।


তবে বিভিওতে শেখ আব্দুল্লাহ বিস্তারিত কিছু বলতে পারেননি। তিনি আরব আমিরাতের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন জায়েদের আমন্ত্রণে সেখানে গিয়েছিলেন বলে উল্লেখ করেছেন।

শেখ আব্দুল্লাহ ভিডিওতে বলেন, আরব আমিরাত কর্তৃপক্ষ আমাকে দেশ ত্যাগ করতে বাধা দিচ্ছে। আমি এখন খুব ভয়ের মধ্যে আছি। বিষয়ে কাতারে ওপর দোষ চাপানো হতে পারে। এজন্য আমি বিষয়টি জনগণকে জানাতে চাই। আমি জানি কাতারের জনগণ নিদোর্ষ।

১৯৬০ সালে কাতারের আমির ছিলেন শেখ আলি বিন আব্দুল্লাহ আল ছানি। শেখ আব্দুল্লাহ তার পুত্র।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!