ব্রেকিং

x

কসবা সীমান্ত দিয়ে ১২ নারী-পুরুষকে বাংলাদেশে পুশইনের চেষ্টা করছে বিএসএফ

রবিবার, ১২ জুলাই ২০২০ | ১১:১২ অপরাহ্ণ | 362 বার

কসবা সীমান্ত দিয়ে ১২ নারী-পুরুষকে বাংলাদেশে পুশইনের চেষ্টা করছে বিএসএফ
ayesha_furniture

কসবা সীমান্ত এলাকার শূন্যরেখার একটি পরিত্যক্ত বাড়িতে দুই দিন ধরে অবস্থান করছেন ১২ নারী-পুরুষ। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাদেরকে বাংলাদেশে পুশইনের চেষ্টা করছেন। তবে বিজিবির বাধায় তাঁদের সে চেষ্টা ব্যর্থ হয়।


বিজিবি সূত্রে জানা গেছে, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা সদরের হাকর সীমান্তের ২০৩৯/১২-এস পিলার এলাকা দিয়ে ১২ জন নারী, পুরুষ ও শিশুকে বাংলাদেশে পুশইনের চেষ্টা করে বিএসএফ।


এ সময় বিজিবির টহল দলের সদস্যরা ওই ১২ নারী-পুরুষকে বাংলাদেশে অনুপ্রবেশে বাধা দেন। এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠকে বিএসএফ সদস্যরা ওই ১২ জনকে বাংলাদেশি নাগরিক বলে দাবি করেন।

বিজিবির ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম মেহেদী হাসান সাংবাদিকদেরকে জানান, ওই নাগরিকরা বাংলাদেশের নয়। যেহেতু ভারতের অংশ থেকে এসেছে, সেহেতু ধরেই নেওয়া যায় এরা ভারতের লোক। বিএসএফকে বলা হয়েছে তাঁদেরকে নিয়ে যাওয়ার জন্য।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!