ব্রেকিং

x

কসবা সীমান্তে ১৭ রোহিঙ্গা আটক

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৭:১৭ অপরাহ্ণ | 1763 বার

কসবা সীমান্তে ১৭ রোহিঙ্গা আটক

আজ বৃহস্প্রতিবার কসবার সীমান্তবর্তী নয়নপুর বাজার থেকে ১৭জন রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি সদস্যরা। বিকালে আটককৃতদের কসবা থানায় সোর্পদ করা হয়েছে। রোহিঙ্গারা ভারতে থেকে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে প্রবেশ করেছিল বলে ৬০ ব্যাটালিয়ন সালদানদী বিওপি ক্যাম্প সদস্যরা জানিয়েছেন।


বিজিবি জানায়, ভারত থেকে সালদানদী সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে আসার খবর পেয়ে ১৭জন রোহিঙ্গাকে নয়নপুর বাজার থেকে বিজিবি সদস্যরা আটক করে। আটককৃত ১৭ রোহিঙ্গার মধ্যে পুরুষ ৫ জন, মহিলা ৭ জন ও শিশু ৫জন রয়েছে।


আটককৃত রোহিঙ্গারা জানায়, পালন খালি ক্যাম্পে তাদের আত্মীয় স্বজনরা রয়েছে। আত্ময় স্বজনদের যেতেই ভারত থেকে ছুটে এসেছেন তারা।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল মালেক জানান, ১৭ রোহিঙ্গাকে থানায় আছেন। মেডিকেল পরীক্ষা শেষে বিধিমোতাবেক তাদেরকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে।

kk1

এদিকে রোহিঙ্গাদের ইফতার করার জন্য অর্থ দিয়ে সহযোগীতা করেছেন কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আখাউড়ানিউজের কসবা ব্যুরো প্রধান হারুনুর রশিদ ঢালী। সালদানদী বিওপি কমান্ডার নায়েব সুবেদার হেলাল উদ্দিনের হাতে এই অর্থ দেন সাংবাদিক ঢালী।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!