ব্রেকিং

x

কসবা গোপিনাথপুরে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান

মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৭:৪৪ অপরাহ্ণ | 821 বার

কসবা গোপিনাথপুরে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান

ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে অন্যতম স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন টাইগার ওয়েলফেয়ার এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে।


ঈদ যেন প্রিয় মানুষ গুলোকে এক ফ্রেমে বন্দি করার দিন, ঈদ যেন দুর প্রবাসের সেই শৈশবকালের প্রিয় মুখগুলোর সাথে আড্ডা দেবার দিন। ঈদ যেন প্রিয় মানুষদের সাথে মনের না বলা কথা গুলো ভাগাভাগি করার একটা সুযোগ করে দেয়, তাইতো ঈদকে কেন্দ্র করে সবাই মেতে ওঠে অফুরন্ত উল্লাসে। তারি ধারাবাহিকতায় উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে অন্যতম স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন টাইগার ওয়েলফেয়ার এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে মরহুমা রাবেয়া ইসলাম হাফিজিয়া ও এতিমখানা মাদ্রাসায়।


je

মোঃ শাহ আলম (সাবেক মেম্বার) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ বাছির ভুঁইয়া। মোঃ মিলন খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোঃ জামাল ভুইয়া,মোঃ জিতু ভুইয়া,মোঃ ইদ্রিস খন্দকার,মোঃ নজু খন্দকার,মোঃ লতিফ ভুইয়া,শাহ জাহান ভুঁইয়াসহ প্রমুখ।

পরে বক্তব্য ও আলোচনা শেষে হাফেজ ছাত্রদের সম্মাননা,মেধা বৃত্তি, দুগ্ধ গাভী, ও গাছের চারা বিতরণ সহ সর্ব শেষ র‍্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণ করা হয়। এই বছর ৬ জন অসহায় ব্যাক্তি কে প্রায় দুই লক্ষ্য টাকার ৬ টি দুগ্ধ গাভী প্রদান করা হয়।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!