ব্রেকিং

x

আইনমন্ত্রী বলেছেন,

কসবা ও আখাউড়া উপজেলায় ৫ বছরে ১৭০০ ছেলে-মেয়ের চাকুরী হয়েছে

বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ | 2838 বার

কসবা ও আখাউড়া উপজেলায় ৫ বছরে ১৭০০ ছেলে-মেয়ের চাকুরী হয়েছে
ayesha_furniture

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, গত ৫ বছরে কসবা ও আখাউড়া উপজেলার ১৭০০ ছেলে মেয়ের চাকুরী হয়েছে। গত ৫ মাসে চাকুরী হয়েছে আরো ৭০ জন ছেলে-মেয়ের। কসবা ও আখাউড়া উপজেলার উন্নয়ন কার্যক্রমও অব্যহত রয়েছে। আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়ায় ঢেউটিন ও গৃহনির্মাণ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।


আইনমন্ত্রী জনগণের উদ্দেশ্যে বলেন, গত ৫ বছর মন্ত্রী ছিলাম, মন্ত্রীত্ব পেয়ে আমার ব্যবহার বদলায়নি, মন্ত্রীত্বের গরম আমার গায়ে লাগেনি। এবারও মন্ত্রী পেয়ে বদলাবো না। আমি কসবা ও আখাউড়াবাসীর একজন সেবক। সবসময় জনগনের সেবক হিসাবেই থাকবো। আপনাদের সুখ দু:খ ব্যথা বেদনায় আমাকে পাশে পাবেন। একজন সেবক হিসাবে আপনাদের জন্য কি করেছি বছরে একবার করে হিসাব দিবো।


আইনমন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, বাংলাদেশে মানবাধিকার লঙ্গন বা গণতন্ত্রের ব্যঘাত ঘটেছে এ রকম কোন নজির নেই। আমার মনে হয় যুক্তরাজ্যের  উচিৎ নিজেদের সমস্যা নিয়ে চিন্তা করা। আমাদের নিয়ে তাদের চিন্তা করার দরকার নেই।

জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেনের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, ঢাকায় বসে রাজনীতি করার দিন শেষ। ওনাদের জনগণের সঙ্গে কোন সম্পৃক্ততা নেই। অনেকেই আছেন যারা ড. কামাল হোসেনের চেহেরা দেখেনি। শুধু খবরের কাগজ আর টেলিভিশনে দেখেছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত এই ঢেউটিন ও গৃহনির্মাণ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাসেদুল কাউছার ভুইয়া জীবন, উপজেলা সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আওয়ামীলীগ নেতা মো: নুরুল হক ভু্ইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান প্রমুখ।

পরে মন্ত্রী দরিদ্র মানুষদের মধ্যে চেক তুলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!