ব্রেকিং

x

কসবা ও আখাউড়া আসনে দুইজনকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে

মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | ৮:৩৩ অপরাহ্ণ | 1701 বার

কসবা ও আখাউড়া আসনে দুইজনকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে বিএনপি চূড়ান্ত  প্রার্থী ঘোষণা করেছে। এই আসনে বিএনপি থেকে দুইজনকে মনোনয়ন দেয়া হয়েছে। সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান এবং আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিনকে মনোনয়ন দেয়া হয়েছে। তবে শেষ পর্যন্ত এই আসনে বিএনপি থেকে একজন প্রার্থীই থাকবেন বলে আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানিয়েছেন।


বিএনপি কি কারণে চূড়ান্ত প্রার্থী মনোনয়নে এখানে একাধিক প্রার্থী দিল এ নিয়ে কসবা ও আখাউড়ার জনমনে আলোচনার ঝড় বইছে।


আখাউড়া উপজেলা বিএনপির নির্ভরযোগ্য একটি সূত্রে জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের মত সারাদেশেই একই আসনে একাধিক প্রার্থীকে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে। যাতে কোনো কারণে একজনের প্রার্থিতা বাতিল হয়ে গেলে অন্যজন নির্বাচনে অংশগ্রহণের সুযোগ পান।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানান, বিএনপি ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে দুইজনকে মনোনয়ন দিলেও আগামী ৮ তারিখের পর থাকবে একজন। এ নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবানও তিনি জানিয়েছেন।

এদিকে আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন জানান, দল তাকে প্রথম মনোনয়নপত্র দিয়েছেন। সে অনুযায়ী আগামীকাল বুধবার নির্বাচনে অংশগ্রহন করতে মনোনয়নপত্র দাখিল করবেন বলেও তিনি জানিয়েছেন।

তিনি আরো জানান, মনোনয়নপত্র দাখিলের আগে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করবেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!