ব্রেকিং

x

কসবা ও আখাউড়ায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন আইনমন্ত্রী

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ | 218 বার

কসবা ও আখাউড়ায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন আইনমন্ত্রী

করোনা পরিস্থিতিতে মায়ের মৃত্যুতে শোকাহত আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। এই অবস্থাতেও উনার নির্বাচনী এলাকা কসবা-আখাউড়ার স্বল্প আয়ের কর্মহীন মানুষের পাশে রয়েছেন। অভাবগ্রস্থ লোকজনের নিয়মিত খবর রাখছেন। করোনা পরিস্থিতিতে এ পর্যন্ত তিনি কসবা ও আখাউড়ায় দরিদ্র প্রায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন।

ppe

আরও পড়ুন: আখাউড়ায় আইনমন্ত্রীর সহযোগীতায় তিনমাস আগে বয়স্ক, বিধবা আর প্রতিবন্ধী ভাতা প্রদান


গত ২৪ মার্চ ২০৫০টি অসহায় পরিবারের জন্য ব্যক্তিগত ১৮ লাখ টাকার ত্রাণ সামগ্রী দিয়ে আইনমন্ত্রী তার নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন। দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় গত দুই মাসে পর্যায়ক্রমে আখাউড়া উপজেলায় ১০ হাজার পরিবার ও কসবা উপজেলায় ৪০ হাজার কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ, সাবান ও পোশাক দেয়া হয়।

আরও পড়ুন: আইনমন্ত্রী আখাউড়ার প্রতিটি ঘরের খবর রাখছেন, কোন মানুষের খাদ্য কষ্ট হবে না

এসব ত্রাণ বিতরণ কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিং করেছেন আইনমন্ত্রী। করোনাকালে যারা ফোন করে বা অন্য কোনোভাবে খাদ্য সমস্যার কথা বলেছেন, তাদের বাসায় জরুরি ভিত্তিতে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থাও করেছেন তিনি।

আরও পড়ুন: আইনমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ১০ হাজার দরিদ্র মানুষের মধ্যে নতুন পোশাক বিতরণ শুরু

এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে আইনমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষের মাঝে প্রায় ৪১ লাখ টাকার নতুন পোশাক বিতরণ করা হয়েছে।

আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল এবং কসবা উপজেলার পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ত্রাণ ও নতুন পোশাক বিতরণ করেন।

আরও পড়ুন: আখাউড়ায় ৫০০ কৃষককে সবজি বীজ দিলেন আইনমন্ত্রী

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com