ব্রেকিং

x

কসবা ও আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে-রাসেদুল কাউছার

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৯:২১ অপরাহ্ণ | 813 বার

কসবা ও আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে-রাসেদুল কাউছার

বিএনপির আগুন সন্ত্রাসের প্রতিবাদে কসবায় প্রতিবাদ সভা হয়েছে। আজ শনিবার বিকালে কসবা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে এই প্রতিবাদ সভা হয়। কসবা উপজেলা সুপার মাকের্ট চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আইনমন্ত্রীর এপিএস ও কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ্যাভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবন।


সভায় রাসেদুল কাউছার জীবন বলেছেন, আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মন্ত্রী হওয়ার পর কসবা ও আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের সফলতাকে ধরে রাখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


তিনি আরো বলেন, বিএনপি আগুন সন্ত্রাস করে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে। কসবায়ও তারা এই ধরণের সন্ত্রাস সৃষ্টির পায়তারা করছে।

তিনি আরো বলেন, তাসরিক ও শরীফ নামে সাবেক দুই ছাত্রলীগ নেতা তাদের ব্যাক্তিগত একটি বিষয়কে কেন্দ্র করে হামলা ঘটনার ঘটিয়েছে। এই হামলার পেছনেও বিএনপির হাত রয়েছে বলে তার ধারণা। বিএনপি ছাত্রদলের নাশকতার পরিকল্পনার ফোনআলাপের বিষয়টি পুলিশ খতিয়ে দেখছেন বলেও তিনি বলেন।

এই সময় উপস্থিত ছিলেন, কসবা কায়েমপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মো: জাকির হোসেন, এড.জহিরুল ইসলাম, আওয়ামী লীগের সদস্য সাবেক পৌর কাউন্সিলর আবু তাহের, বিনাউটি ইউপি আওয়ামী লীগের নেতা সাদেকুর রহমান প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!