ব্রেকিং

x

কসবা উপজেলায় ১২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন বিএনপি

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ | 500 বার

কসবা উপজেলায় ১২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন বিএনপি

কসবায় ১২০০ কর্মহীন দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী দিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান ও কেন্দ্রীয় কৃষক দলের নেতা নাছির উদ্দিন হাজারী। আজ মঙ্গলবার সকালে কসবা উপজেলায় স্থানীয় বিএনপি নেতাকর্মীরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।


আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানায়, খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৪ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি আলু ও ১ কেজি পেঁয়াজ।


তিনি আারো জানান, নাছির উদ্দিন হাজারীর গ্রামের বাড়ি আখাউড়া ধরখার ইউনিয়নের চাঁন্দপুর গ্রাম থেকে খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ভূঁইয়া, সহ-সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস সরকার, এডভোকেট মোশাররফ হোসেন, কসবা পৌর বিএনপির সভাপতি মোঃ আলী আশরাফ, সাধারণ সম্পাদক আলমগীর কবির, কসবা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সরকার, শফিকুল ইসলাম ছোটন, কসবা পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোহন সরকার, যুগ্ম আহ্বায়ক এন আপেল,কসবা টি আলী কলেজ শাখা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

তিনি জানান, নাছির উদ্দিন হাজারীর অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আগামীকাল বুধবার আখাউড়া উপজেলায় ৭০০ পরিবার, জেলা কৃষক দলকে ১০০ প্যাকেট ও ওনার নিজের গ্রামে ১৫০ টি পরিবারের মাঝে নগদ ৩০০ টাকা করে বিতরণ করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!