ব্রেকিং

x

কসবা আ:লীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ৬:০৪ অপরাহ্ণ | 845 বার

কসবা আ:লীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

কসবায় গ্রেফতারকৃত কুটি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান লিটনকে জিজ্ঞাসাবাদের জন্য আজ বৃহস্প্রতিবার ৭ দিনের রিমান্ড চেয়েছেন পুলিশ। ফেসবুকে অপপ্রচারের অভিযোগে ৫৭ (২) ধারায় একটি মামলায় বুধবার ভোরে তাকে কসবা থানা পুলিশ কুমিল্লা থেকে আটক করে।


মামলার তদন্তকারী কর্মকর্তা কসবা থানার এস আই মো: কবির হোসেন জানায়, থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা মোখলেছুর রহমান লিটনকে আজ বৃহস্প্রতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। একই সাথে ঘটনার রহস্য উদঘাটনে জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন বলে তিনি জানান।


তিনি আরো  জানান, ফেসবুকে অপপ্রচারের বিষয়গুলো তার আইডি থেকে আপলোড করা হয়েছে কি না জানার জন্য লিটনের মোবাইল সিমটি ঢাকায় প্রেরণ করা হয়।

উল্লেখ্য আইনমন্ত্রী আনিসুল হক এমপির ব্যক্তিগত সহকারী এড. রাসেদুল কাউছার ভুইয়া জীবনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ও মিথ্যাচার করার অভিযোগে কসবা কুটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছাইদুর রহমান স্বপন বাদী হয়ে গত ২৬ এপ্রিল ৫৭ (২) ধারায় কসবা থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার আসামী করা হয় কুটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান লিটন ও শ্যামল কুমার রায়কে। গতকাল বুধবার ভোরে এই মামলায় মোখলেছুর রহমান লিটনকে তার কুমিল্লার ভাড়া বাসা পুলিশ আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার মোবাইলটি জব্দ করা হয়।

এ ব্যপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের ঘটনায় কসবা থানায় ৫৭ ধারায় ৫টি মামলা চলমান রয়েছে। লিটনের মোবাইল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরণের কোন পোষ্ট করা হয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!