ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন

সোমবার, ০৮ অক্টোবর ২০১৮ | ২:৪৮ অপরাহ্ণ | 2016 বার

কসবা-আখাউড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন

ব্রাহ্মণবাড়িয়া -৪ (কসবা- আখাউড়া) সংসদীয় আসন থেকে বিএনপির মনোনয়ন চেয়েছেন আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন। আজ সোমবার আখাউড়া নিউজকে এই তথ্য জানিয়েছেন তিনি। এছাড়াও জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিনের সমর্থনে আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে পোষ্ঠার লাগানো হয়েছে।


আজ সকালে খবর নেয়ার সময় আখাউড়া নিউজকে তিনি বলেন, আমি দেশের একজন বীরমুক্তিযোদ্ধা, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি হিসাবে প্রায় ১০ বছর যাবত সঠিক ভাবে দায়িত্ব পালন করে আসছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে দলের জন্য যখন যা প্রয়োজন সবই করেছি। বিএনপি সমর্থিত ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছি।


তিনি আরো বলেন,  বিগত উপজেলা নির্বাচনে বহু প্রতিকুলতার মধ্যেও জনগণের ভোটে আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আমি জয়ী হয়েছি। জনগণ আমার পাশে আছে। আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন দাতা কেন্দ্রীয় নেতারা তার সুদীর্ঘ রাজনৈতিক কর্মকাণ্ড ও জনপ্রিয়তা বিবেচনা করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন ।

তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেছেন, আমি আখাউড়া উপজেলা বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী অনেককে আমার এই প্রত্যাশার কথা জানিয়েছি। যারা বাকী আছে তাদেরকে জানাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিয়েছে। শত প্রতিকুলতার মধ্যেও আমাকে জনগণ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছে। এছাড়াও আমি প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সকল স্তরের বিএনপি নেতাকর্মী ও জনগণের সাথে যোগযোগ রেখে দলীয় তৎপরতা চালিয়ে যাচ্ছি। আগামী জাতীয় নির্বাচনে আমাকে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে মনোনয়ন দিলে জনগণ আমাকেই নির্বাচিত করবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!