ব্রেকিং

x

মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন,

কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ২:৪৪ অপরাহ্ণ | 1007 বার

কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কসবা ও আখাউড়া আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আইনমন্ত্রীকে একক প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন। আপনারা অন্যদের কথায় বিভ্রান্ত হবেন না।


আজ বৃহস্প্রতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি অফিস আয়োজিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথা বলেন।


তিনি আরো বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। আমাদের বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের আমলে কসবা ও আখাউড়ার কৃষকরা ভালো আছে। বর্তমান সরকার কৃষিতে ভর্তুকি দিয়ে চাষিদের নানা সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে কৃষি উৎপাদন দ্বিগুণ করেছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি আখাউড়া উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা বলেছেন, আইনমন্ত্রীর ৫ বছরে আখাউড়ায় কৃষি খ্যাতে ঈর্ষণীয় সাফল্য এসেছে। অন্য উপজেলার তুলনায় আখাউড়ায় কৃষকদেরকে দ্বিগুণ সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। অন্য উপজেলায় বিনা মূল্যে বীজ ও সার দেয়া হচ্ছে ২৫০জনকে কিন্তু আখাউড়ায় দেয়া হচ্ছে ৫৩৫জন কৃষককে।

তিনি আরো বলেন, আখাউড়া উপজেলার একটি পৌরসভা ও ৫ ইউনিয়নে মোট ৫৩৫জন কৃষককের মধ্যে বিনা মূল্যে সার ও বীজ দেয়া হয়েছে। একজন কৃষককে ভুট্টা ফসলের জন্য ২ কেজি, সরিষার জন্য ও তিল চাষের জন্য ১ কেজি করে বীজ, বিটিবেগুন চাষের জন্য ২০০ গ্রাম বীজ ও বোরো ধান চাষের জন্য দেয়া হয় ৫ কেজি বীজ এবং প্রত্যেক কৃষককে ৩০ কেজি করে সার দেয়া হয়।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনার সভাপতিত্বে অনুষ্ঠিত বিনা মূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো: বিল্লাল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: ওমর ফারুক, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম ও আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো: কামাল হোসেন ভুইয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!