ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনে আইনমন্ত্রীর বিকল্প নেই

বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮ | ১১:৫২ অপরাহ্ণ | 1000 বার

কসবা-আখাউড়া আসনে আইনমন্ত্রীর বিকল্প নেই

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের কোনো বিকল্প নেই। আজ বৃহস্প্রতিবার আখাউড়া পৌরসভার বাজেট পরবর্তী সাংবাদিক সম্মেলনে আইনমন্ত্রীর এপিএস ও কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রাসেদুল কাউছার ভুইয়া জীবন এই কথা বলেন।


তিনি আরো বলেন, আইনমন্ত্রী ব্যক্তি জীবনে সততা, নিষ্ঠা ও একাগ্রতার জন্য ইতিমধ্যে কসবা ও আখাউড়ার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আইনমন্ত্রী সৎ ও নিষ্ঠাবান হওয়ায় এলাকায় উন্নয়নের ধারাও অব্যহত রয়েছে।


তিনি আরো বলেন, আইনমন্ত্রী দক্ষতা ও সততার সঙ্গে মন্ত্রনালয় চালিয়ে দেশের উন্নয়নে যেমন ভূমিকা রাখছেন তেমনি কসবা-আখাউড়ার ব্যাপক উন্নয়নে অবদান রাখছেন।

তিনি আরো বলেন, কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠন ইতিমধ্যে আইনমন্ত্রীকে কসবা-আখাউড়া আসনের প্রার্থী হিসাবে ঘোষনা করেছেন।

কসবা-আখাউড়ার উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী নির্বাচনে আইনমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করার আহবান জানান তিনি

পৌরসভা সম্মেলন কক্ষে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, আইনমন্ত্রীর পিও শফিকুল ইসলাম সোহাগ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল,  উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম,সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!