ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনের নির্বাচনী প্রস্তুতি চলছে। গণ বিজ্ঞপ্তি প্রকাশ

শনিবার, ১০ নভেম্বর ২০১৮ | ৩:৩৯ অপরাহ্ণ | 564 বার

কসবা-আখাউড়া আসনের নির্বাচনী প্রস্তুতি চলছে। গণ বিজ্ঞপ্তি প্রকাশ

সরকারী ভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে। আচরণ বিধি, নির্দেশিকা ও মনোনয়নপত্র চলে এসেছে আখাউড়া ও কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। আজ শনিবার বন্ধের দিনেও সহকারী রিটার্নিং অফিসার ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চলছে নির্বাচনের সমস্ত কার্যক্রম।


এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের কসবা ও আখাউড়া এলাকায় গণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রিটার্নিং অফিস ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান স্বাক্ষরিত গণ বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


গণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আখাউড়া ও কসবায় সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯শে নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর এবং ২৩শে ডিসেম্বর ভোটগ্রহন।

গণ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আগামী ১৯ নভেম্বর দিনের পুর্বপতী কোন দিনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সংসদ নির্বাচনে অংশগ্রহন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের নিকট থেকে সহকারী রিটার্নিং অফিসার কসবা ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র গৃহীত হবে।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, রিটার্নিং অফিস ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় আইন বিধির আলোকে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন করা হচ্ছে। আমরা আজ শনিবার বন্ধের দিনও কাজ করছি।

তিনি আরো বলেন, আমাদের নির্বাচনী মালামাল চলে এসেছে, মনোনয়নপত্র, আচরণ বিধি এবং নির্দেশিকা চলে এসেছে। যে কেউ আসলে মনোনয়ন ফরম নিতে পারবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!