ব্রেকিং

x

কসবা-আখাউড়ায় ডাক্তার ও সাংবাদিকসহ ১১০ জনকে পিপিই দিলেন মুশফিকুর রহমান

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | ৮:২৪ অপরাহ্ণ | 735 বার

কসবা-আখাউড়ায় ডাক্তার ও সাংবাদিকসহ ১১০ জনকে পিপিই দিলেন মুশফিকুর রহমান

সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা মুশফিকুর রহমানের পক্ষ থেকে কসবা ও আখাউড়ায় পিপিই বিতরণ হয়েছে। আজ মঙ্গলবার বিএনপির নেতৃবৃন্দরা কসবা-আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও সাংবাদিকসহ কয়েকটি সংগঠনের মধ্যে পিপিই পৌছে দেন।


আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানায়, সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা মুশফিকুর রহমান কসবা ও আখাউড়া উপজেলার জন্য ১১০টি পিপিই পাঠিয়েছেন। এর মধ্যে কসবায় ৫৮টি ও আখাউড়ায় ৫২টি পিপিই দেয়া হয়।


তিনি আরো জানান, কসবা ও আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-কর্মচারীদের মধ্যে ৫০টি এবং এই দুই উপজেলার কিছু সাংবাদিকসহ কয়েকটি সংগঠনের মধ্যে ৬০টি পিপিই বিতরণ হয়।

এদিকে আজ বিকালে আখাউড়ায় কয়েকজন সাংবাদিক ও স্বাস্থ্য কমপ্লেক্সে মুশফিকুর রহমানের পক্ষে পিপিই প্রদান করার সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা বিএনপির সভাপতি মো: বাহার মিয়া, সাধারন সম্পাদক সাংবাদিক শাহাদত হোসেন লিটন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম তোরান, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আহসান, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম রনি প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!