ব্রেকিং

x

কসবায় ২৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সাবেক ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ৬:৪১ অপরাহ্ণ | 1233 বার

কসবায় ২৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সাবেক ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

কসবা উপজেলাকে মাদকমুক্ত করার ঘোষনা দিয়ে নবনিযুক্ত ওসি মো: মনিরুজ্জামান শুরুতেই মাদক বিরোধী অভিযানে নেমেছেন। কসবা ও আখাউড়া সার্কেলের এএসপি আব্দুল করিমকে সঙ্গে নিয়ে কসবা থানা পুলিশ গতকাল বৃহস্প্রতিবার রাতে অভিযান চালিয়ে ২৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে নুরুন্নবী আজমল নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের ঘটনায় কসবা শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।


পুলিশ জানায়, বৃহস্প্রতিবার রাতভর কসবা থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এই অভিযানে মাদক ব্যবসার সাথে জড়িত ২৩জনকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়।


tc

এদিকে  নুরুন্নবী আজমলের মুক্তির দাবীতে আজ শুক্রবার কসবা পৌর শহরে একদল নারী পুরুষ বিক্ষোভ মিছিল করেছে। মিছিলকারীরা নুরুন্নবী আজমলকে নির্দোষ দাবী করে বলেছে, নুরুন্নবী আজমল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও কসবা বায়েক ইউনিয়ন আওয়ামীলীগের একজন সাধারন সম্পাদক প্রার্থী। যড়যন্ত্রমুলক ভাবে নুরুন্নবী আজমলকে গ্রেফতার করা হয়েছে।

কসবা থানার নবনিযুক্ত ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, কসবা উপজেলাকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।

কসবা-আখাউড়া সার্কেল এএসপি আব্দুল করিম বলেছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সরাসরি মাদক ব্যবসায় জড়িত থানার অভিযোগ রয়েছে।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!