ব্রেকিং

x

কসবায় শিক্ষার্থীদের বিশাল আনন্দ মিছিল

বুধবার, ০৮ আগস্ট ২০১৮ | ৫:৩২ অপরাহ্ণ | 936 বার

কসবায় শিক্ষার্থীদের বিশাল আনন্দ মিছিল

সড়ক পরিবহন আইন ২০১৮ মন্ত্রিসভায় চূড়ান্তভাবে অনুমোদন হওয়ায় আজ বুধবার  কসবা পৌর এলাকায় আনন্দ মিছিল করেছেন সাধারণ শিক্ষার্থীরা। এজন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। শিক্ষার্থীদের দাবী অনুযায়ী একটি আধুনিক ও সময়োপযোগী সড়ক পরিবহন আইনের চূড়ান্ত খসড়া প্রণয়ন করে দেওয়ায় তারা আইনমন্ত্রী আনিসুল হককেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। কসবা পৌর এলাকার ৪টি বিদ্যালয় ও ১টি মাদ্রাসার কমপক্ষে পাঁচ হাজার শিক্ষার্থী এ আনন্দ মিছিলে অংশ নেয়।
আজ বুধবার সকাল থেকেই কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়, কসবা সরকারি উচ্চ বিদ্যালয়, কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কসবা পৌর উচ্চ বিদ্যালয় ও কসবা মহিলা মাদ্রাসা থেকে কয়েক হাজার শিক্ষার্থী কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ে গিয়ে জমতে থাকে। সেখান থেকে বেলা ১০টায় কমপক্ষে ৫ হাজার শিক্ষার্থীর অংশ গ্রহণে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি কসবা পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও কসবা আদর্শ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে একটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।
সাধারণ শিক্ষার্থীরা এ আনন্দ মিছিল করায় তাদেরকে অভিনন্দন জানিয়ে সেখানে গিয়ে বক্তব্য রাখেন, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন রিমন, কসবা পৌর ছাত্রলীগের সভাপতি মো. সৈকত আলী, সাধারণ সম্পাদক মাসুম রানাসহ বিভিন্ন ছাত্রলীগ নেতৃবৃন্দ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!