ব্রেকিং

x

কসবায় মাদক ব্যবসায়ী ও সেবনকারী থাকবে না-নবাগত ওসি আব্দুল মালেক

সোমবার, ২১ মে ২০১৮ | ৬:৫০ অপরাহ্ণ | 1380 বার

কসবায় মাদক ব্যবসায়ী ও সেবনকারী থাকবে না-নবাগত ওসি আব্দুল মালেক

দেড় মাস পর গতকাল রোববার কসবা থানায় নবাগত ওসি মো: আব্দুল মালেক যোগাদান করেছেন। এর আগে তিনি কিশোরগঞ্জ জেলার কয়েকটি থানায় ওসি হিসাবে দায়িত্ব পালন করেন। গত ৪ এপ্রিল কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিনকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে প্রত্যাহারের পর ওসি তদন্ত মোহাম্মদ মনিরুজ্জামান দায়িত্ব পালন করেন। কসবা থানার ওসি তদন্ত মোহাম্মদ মনিরুজ্জামানসহ কসবা থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা রোববার বিকালে নবাগত ওসিকে ফুলের তোড়া দিয়ে  অভ্যর্থনা জানান।


নবাগত ওসি মো: আব্দুল মালেক আজ সোমবার সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে অভিযানে নেমেছে পুলিশ। মাদক ব্যবসায়ী আর সেবনকারী কাউকে ছাড় দেয়া হবে না। তিনি কসবা উপজেলাকে মাদক মুক্ত করতে মিডিয়াসহ সকলের সহযোগীতা কামনা করেছেন।


তিনি আরো বলেছেন, কসবায় মাদক ব্যবসা ও সেবনকারী থাকবে না। আজ সোমবার থেকেই পুলিশ কঠোর হবে। মাদক নির্মুল করতে পুলিশ সব ধরণের পদক্ষেপ গ্রহন করবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!