ব্রেকিং

x

কসবায় মাকে খুন করার দায়ে সন্তান নোয়াব মিয়া আটক

সোমবার, ০২ জুলাই ২০১৮ | ১১:২৯ অপরাহ্ণ | 1664 বার

কসবায় মাকে খুন করার দায়ে সন্তান নোয়াব মিয়া আটক

কসবায় সৎ মাকে খুন করার অভিযোগে নোয়াব মিয়া (২০)কে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে কসবা কুটি দক্ষিণখাড় বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত নোয়াব মিয়া দক্ষিণখাড় গ্রামের পল্লী চিকিৎসক সেলিম মিয়ার তৃতীয় স্ত্রীর সন্তান।


পুলিশ জানায়, দক্ষিনখাড় গ্রামের গ্রাম্য ডাক্তার হাজী সেলিম মিয়ার চার স্ত্রী ও ১৪ সন্তান। পারিবারিক বিভিন্ন ঝামেলা নিয়ে তৃতীয় স্ত্রীর ছেলে নোয়াবের সাথে চতুর্থ স্ত্রী  ফাতেমার কথা কাটাকাটি হয়। এর জের ধরে নোয়াব মিয়া রোববার সকালে সৎ মা ফাতেমাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ২ ঘন্টা পর মারা যায়। এই ঘটনার পর পালিয়ে যায় ছেলে নোয়াব মিয়া।


কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল মালেক জানায়, পালিয়ে যাওয়ার যাওয়ার ১৮ ঘন্টা পর কসবা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় দক্ষিণখাড় বাজার থেকে নোয়াব মিয়াকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে সে খুনের দায় স্বীকার করেছে। আদালতে ১৬৪ জবান বন্দির জন্য দুপুরে হাজির করা হয়েছে  বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!