ব্রেকিং

x

কসবায় মাইকে ঘোষণা দিয়ে দুইপক্ষের সংঘর্ষ, নিহত ১, আহত ২০

শনিবার, ১৩ মার্চ ২০২১ | ১:৪৮ অপরাহ্ণ | 1854 বার

কসবায় মাইকে ঘোষণা দিয়ে দুইপক্ষের সংঘর্ষ, নিহত ১, আহত ২০
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব শত্রুতার জেরে মাইকে ঘোষণা দিয়ে দুই পক্ষের সংঘর্ষে ফয়েজ (৫০) নামে এক ব্যক্তি নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।  আজ শনিবার সকাল সাড়ে ৮টায় কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ফায়েজ মিয়া নিমবাড়ি গ্রামের লাবু মিয়ার ছেলে। আহতদের পরিচয় জানা যায়নি।


পুলিশ ও স্থানীয় সূত্রে প্রাথমিক অবস্থায় জানা গেছে, নিমবাড়ির সাক্কু মিয়ার লোকের সঙ্গে মোস্তফা মিয়াদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে দুই পক্ষের লোকজন কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় দেশীয় অস্ত্রের আঘাতে ফায়েজ মিয়া নিহত হন। এছাড়া দুই পক্ষের কমপক্ষে ২০ জন লোক আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!