ব্রেকিং

x

কসবায় বাংলাদেশ-ভারত সীমান্ত হাটে বাংলাদেশী সব দোকান বন্ধ

রবিবার, ০৫ আগস্ট ২০১৮ | ১১:২৬ অপরাহ্ণ | 1290 বার

কসবায় বাংলাদেশ-ভারত সীমান্ত হাটে বাংলাদেশী সব দোকান বন্ধ

আজ রোববার কসবার বাংলাদেশ-ভারত সীমান্ত হাটে বাংলাদেশী ব্যবসায়িদের সব দোকান বন্ধ ছিল। হাটে পর্যাপ্ত পরিমান ভারতীয়কে প্রবেশ করতে না দেয়ায় বাংলাদেশী ব্যবসায়িরা লোকসানের মুখে পড়েছে। এই সমস্যা সমাধানে আন্দোলনে নেমেছে বাংলাদেশী ব্যবসায়ীরা। ধর্মঘট পালন করছেন বাংলাদেশীরা।
খবর নিয়ে জানাগেছে, পর্যাপ্ত ভারতীয় ক্রেতাদের প্রবেশ করতে না দেয়ায় কসবা তারাপুর-ভারতের কমলা সাগর সীমান্ত হাটে বাংলাদেশী দোকানীরা আজ রোববার সকাল থেকে ধর্মঘটের ডাক দিয়েছেন । এই ধর্মঘটের সংবাদ পেয়ে কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম ঘটনাস্থলে গিয়ে দাবী আদায়ের বিষয়টির আশ্বাস প্রদান করলে ব্যবসায়ীরা ধর্মঘট প্রত্যাহার করলেও সীমান্ত হাটে বাংলাদেশী সমস্ত দোকান বন্ধ রাখা হয়। বাংলাদেশী ব্যবসায়ী সংগঠনের সভাপতি বাছির মিয়া ও সাধারণ সম্পাদক মোস্তফা হারুন বলেন, সীমান্ত হাটে পর্যাপ্ত ভারতীয় নাগরিক প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এতে দেশের ব্যবসায়ীরা লোকসানের মুখে পড়েছে। তাই এই বিষয়টি সমাধান না করা পর্যন্ত বাংলাদেশী দোকানীরা সকল দোকান পাট অনিদিষ্ট কালের জন্য বন্ধের ঘোষণা দেন।
বাংলাদেশ তারাপুর কমলা সাগর সীমান্ত হাটের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদেরকে উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম বলেন, দুই দেশের বর্ডার হাটের দ্বি-বার্ষিক সভায় বিষয়টি তোলে ধরা হবে। তিনি সীমান্ত হাটে বাংলাদেশী ব্যবসায়ীদের দোকান চালু রাখার আহবান জানান। এই সময় বাংলাদেশী সমস্ত ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!