ব্রেকিং

x

কসবায় দুই ছাত্রদল নেতা গ্রেফতার। নাশকতার সরঞ্জাম উদ্ধার

মঙ্গলবার, ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ৮:১৯ অপরাহ্ণ | 1537 বার

কসবায় দুই ছাত্রদল নেতা গ্রেফতার। নাশকতার সরঞ্জাম উদ্ধার

নাশকতার অভিযোগে কসবায় গ্রেফতারকৃত দুই ছাত্রদল নেতা এজাজ আহমেদ ইকবাল ও সাদ্দাম হোসেনের স্বীকারোক্তিতে সোমবার দিবাগত রাতে ১৫টি কালো টি-শার্ট ও ১৮টি কালো মুখোশ উদ্ধার হয়েছে। কসবা পৌর শহরের বগাবাড়ী এলাকার সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীল আলমের বাড়ী থেকে এসব মুখোশ ও টি-শার্ট উদ্ধার করা হয়।


কসবা আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করীম জানান, নাশকতা সৃষ্টি ও সরকার বিরোধী আন্দোলন করার উদ্দেশ্যে গত ২২ আগস্ট ভোর ৫টার দিকে কসবা পৌর এলাকার কৃষ্ণপুরে একটি বাড়ীতে গোপন বৈঠক করছিলো বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এজাজ আহমেদ ইকবাল ও ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেনকে আটক করে। পরে তাদেরকে নাশকতা মামলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
পরে আদালতের মাধ্যমে আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসা করা হয়। পরে আসামীদের স্বীকারোক্তি মোতাবেক সোমবার গভীর রাতে কসবা পৌর এলাকার বগাবাড়ি গ্রামের সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলমের বসত ঘর থেকে ১৮টি মুখোশ ও ১৫টি কালো টি-শার্ট উদ্ধার করাহয়। আজ মঙ্গলবার ছিলো আসামীদের জিজ্ঞাসা বাদের শেষদিন।


পুলিশ জানায়, নাশকতার জন্যে এসব মুখোশ জরোকরা হয়েছিলো। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। অপর দিকে কসবা থানা পুলিশ পরদর্শক মৃণাল দেবনাথ (তদন্ত) ঘটনা সততা স্বীকার করে বলেন অন্য আসামীদের গ্রেফতার করতে জোর তৎপরতা অব্যাহত রয়েছে। সাবেক পৌর কাউন্সিলর পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!