ব্রেকিং

x

কসবায় ট্রেনের চালককে মারধর। এক ঘন্টা চট্টলা ট্রেনের চলাচল বন্ধ

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ৮:৩৩ অপরাহ্ণ | 1743 বার

কসবায় ট্রেনের চালককে মারধর। এক ঘন্টা চট্টলা ট্রেনের চলাচল বন্ধ

ইঞ্জিন থেকে নামতে বলায় মারধরের শিকার হয়েছেন চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনের চালক স্বপন কুমার দাস। আজ বৃহস্পতিবার বিকেলে কসবা রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা নাগাদ এ বিষয়ে কোনো অভিযোগ দায়ের হয়নি।


সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েক যাত্রী ব্রাহ্মণবাড়িয়া থেকে ট্রেনে উঠেন। এ সময় চালক বাধা দিলেও যাত্রীরা কথা শুনেন নি। ট্রেনটি কসবায় যাওয়ার পর চালক আবারও তাদেরকে নামতে অনুরোধ করেন। এক পর্যায়ে চালকের উপর তারা চড়াও হয়ে মারধর করেন। মারধরের শিকার চালক ট্রেন চালাতে অপারগতা প্রকাশ করেন। এ অবস্থায় বিকেল চারটা থেকে পৌণে পাঁচটা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও যাত্রীদের অনুরোধে চালক ট্রেন চালাতে রাজি হন।
আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, প্রায় পৌণে এক ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!