ব্রেকিং

x

কসবায় ছাত্রী অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা সুমন রানা গ্রেফতার

বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০ | ৬:০০ অপরাহ্ণ | 2743 বার

কসবায় ছাত্রী অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা সুমন রানা গ্রেফতার

কসবায় এক ছাত্রী অপহরণের ১মাস ৬দিন পর ছাত্রলীগ নেতা সুমন রানাকে গ্রেফতারসহ অপহ্নিতাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে তাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সুমন রানা কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও বর্তমানে আহবায়ক কমিটির সদস্য।


সংশ্লিষ্টসূত্রে জানাগেছে, গত ১২ জুলাই সন্ধ্যায় কসবা পৌর এলাকার তালতলা নিতাইনগর গ্রামের বাড়ির সামনে থেকে এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় একই গ্রামের ছাত্রলীগ নেতা সুমন রানা। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৩ জুলাই কসবা থানায় নারী ও শিশু নিযার্তন আইনে সুমন রানাসহ ৫জনকে আসামী করে মামলা দায়ের করেন।
মামলার ১মাস ৬দিন পর কসবা থানা পুলিশ গোপন সংবাদে ঢাকার আশুলিয়া থেকে সুমন রানাকে আটক করেন এবং অপহ্নিতা ছাত্রীকে উদ্ধার করেন।


আজ বৃহস্পতিবার দুপুরে কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সততা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত সুমন রানাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ছাত্রীকে উদ্ধার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!