ব্রেকিং

x

কসবায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৫:০৯ অপরাহ্ণ | 954 বার

কসবায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

কসবায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান ভাংচুর ও অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে। বুধবার বিকালে কসবা কুটিবাজারে এই ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


এদিকে ভাংচুরকৃত দোকান মালিক শামীম আহমেদ (২১) বুধবার রাতে কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম স্বপন (২৬)সহ অজ্ঞাত কয়েকজন যুবককে আসামী করে কসবায় থানায় অভিযোগ দায়ের করেছে।


অভিযোগ সূত্রে জানাগেছে, কসবা উপজেলার কুটিবাজারের নাঈম লাইব্রেরীতে বুধবার ৪টায় কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম স্বপনসহ কয়েকজন যুবক সশস্ত্র হামলা চালায়। হামলার সময় নাঈম লাইব্রেরী ভাংচুর ও তছনছ করে। এ সময় হামলাকারীরা ক্যাশ ভেঙ্গে নগদ এক লাখ নিয়ে যায় বলেও অভিযোগে বলা হয়েছে। প্রতিবাদ করায় দোকানের মালিককে মারধর করে আহত করা হয়।

এদিকে খবর নিয়ে জানাগেছে. এই ঘটনায় কুটি বাজার এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

দোকান মালিক শামীম আহমেদ হামলা ও লুটপাটের বিচার দাবী করে আইনমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম স্বপন জানায়, তার বিরুদ্ধে আনিত আভিযোগ সত্য নয়।

এব্যপারে কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে যদি সাইফুল ইসলামের দোষ প্রমান হয় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মালেক অভিযোগ দাখিলের সত্যতা স্বীকার করে বলেছেন, তদন্তক্রমে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!