ব্রেকিং

x

কসবায় ছাত্রলীগের তোপের মুখে বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড

শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | ৭:৪৭ অপরাহ্ণ | 3469 বার

কসবায় ছাত্রলীগের তোপের মুখে বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড

ছাত্রলীগের তোপের মুখে আজ শুক্রবার কসবায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড হয়ে গেছে। বিকালে বিএনপির বিক্ষোভ সমাবেশস্থল দখল করে মোটরসাইকেল শোডাউন ও পথ সভা করে। এ ঘটনা এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

খোজ নিয়ে জানাগেছে, কসবা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার বিকালে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। বিকালে সমাবেশস্থলে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করলে ছাত্রলীগের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। ছাত্রলীগের সদস্যরা তখন শত শত মোটরসাইকেল নিয়ে কসবা শহর প্রদক্ষিণ শেষে সমাবেশস্থল ঘিরে রাখে এবং পথ সভা শুরু করে। পথসভায় বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমন, ছাত্রলীগ নেতা মো: ইব্রাহিম, রবিউল্লাহ, ইতেআলম জনি, কাজী মানিক, সৈকত আলী, মামুন রানা, সাগর, রতন সরকার ও আল আমীন সরকার।

পরে স্থানীয় বিএনপির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ মিয়ার খাড়পাড়া বাসভবন চত্বরে ছোট পরিসরে একটি সভা করে। এসময় বিএনপির সাধারন সম্পাদক ইকলিল আজম, সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম,যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম স্বপন, আতিকুর রহমান বাবুসহ হাতেগোনা কিছু নেতাকর্মী ছিল তখন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!