ব্রেকিং

x

কসবায় এড.শাহ আলম ও শ্যামলসহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ১০:৪৩ পূর্বাহ্ণ | 2121 বার

কসবায় এড.শাহ আলম ও শ্যামলসহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

কসবা-আখাউড়ার সাবেক এমপি এড.শাহ আলম ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শ্যামল কুমার রায়সহ ৩ জনের বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আইনমন্ত্রীর এপিএস এড. রাসেদুল কাউছার জীবনকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট করার  অভিযোগ এনে গতকাল কসব উপজেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক ছালমা আক্তার এই অভিযোগ দায়ের করেন। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেছেন অপরাধ প্রমান হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


অভিযোগ সূত্রে জানাগেছে, গত বুধবার কসবা উপজেলার মইনপুর গ্রামের ছালমা আক্তার তার ফেসবুক চালানোর সময় মোহাম্মদ জয় হাসান ও FT Naiem Islam নামের আইডি থেকে তাকেসহ অন্যান্য মেয়েদের ছবি সংযুক্ত করে তার ফেরাস্তাতূল্য ভাই আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবনকে জড়িয়ে মিথ্যাচার  করছে। এতে আইনমন্ত্রীর এপিএস আইনজীবী রাসেদুল কাউছার জীবনের সামাজিকভাবে মর্যাদা ক্ষুন্ন হয়েছে। আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবনের সুনাম নষ্ট করার জন্য একটি পক্ষের উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এমডি মহসীন তার নিজের ফেসবুক আইডিতে মনগড়া অপ্রত্যাশিত মিথ্যা ও ভিত্তিহীন শব্দ প্রয়োগ করে রাসেদুল কাউছার জীবনকে দেশ ও সমাজে মানহানী করেছে।  এই সমস্ত আপত্তিকর পোষ্ট প্রচারের পেছনে এড.শাহ আলম (৫২), শ্যামল কুমার রায় (৪৫) ও মাজেদুল ইসলাম মাজেদ (৩২) রয়েছেন বলে সন্দেহ  করছেন ছালমা আক্তার।


এ ব্যপারে ছালমা আক্তার বলেছেন,  সাবেক এমপি শাহ আলমসহ ৩ জন এই ছদ্মনামে ফেসবুকে মিথ্যাচার করছেন তাই তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি।

এ ব্যপারে সাবেক এমপি এড. শাহ আলম, কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক শ্যামল কুমার রায় সন্দেহমূলক ভাবে আনিত অভিযোগ অস্বিকার করে বলেছেন প্রকৃত অপরাধীর বিচার হোক।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!