ব্রেকিং

x

ফলো আপ

কসবায় আরো দুই ছাত্রলীগ নেতা নিহত। নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৩

রবিবার, ০৬ মে ২০১৮ | ১২:০৪ পূর্বাহ্ণ | 859 বার

কসবায় আরো দুই ছাত্রলীগ নেতা নিহত। নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৩

কসবা উপজেলায় ট্রাকচাপায় এনামুল হক ফয়সাল (১৮) ও মো: সজল মিয়া (১৮) নামে আহত দুই যুবকও মারা গেছেন। আজ শনিবার রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়েছে। নিহত ফয়সাল জেলার কসবা উপজেলার কুটি গ্রামের ইধন মিয়ার ছেলে ও সজল মঈনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।


এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা তিনজনে দাঁড়িয়েছে। কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সন্ধ্যা ছয়টার দিকে কসবা উপজেলার শাহপুর এলাকায় পণ্যবোঝাই একটি ট্রাক অপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নুরুল আমিন (২২) মারা যান। আহত হন মোটরসাইকেলে থাকা ফয়সাল ও সজল। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. এনামুল হক ফয়সাল, ও কায়েমপুর ইউনিয়নের ৮নং ওয়াড ছাত্রলীগের সহ-সভাপতি মো. সজল মিয়া।  দুর্ঘটনার সময় ঘটনাস্থলে মৃত্যুবরণকারী  নুরুল আমিন কুটি ইউনিয়নের ৫নং  ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!