ব্রেকিং

x

কসবায় আগ্নিয় অস্ত্রসহ আর্ন্তজাতিক সন্ত্রাসী চক্রের ৬ সদস্য গ্রেফতার

শনিবার, ১১ মে ২০১৯ | ৬:৩৫ অপরাহ্ণ | 791 বার

কসবায় আগ্নিয় অস্ত্রসহ আর্ন্তজাতিক সন্ত্রাসী চক্রের ৬ সদস্য গ্রেফতার

আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ ভারতীয়সহ আর্ন্তজাতিক সন্ত্রাসী চক্রের ৬ সদস্য গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের নিকট থেকে অত্যাধুনিক পিস্তল ও গুলিসহ বিভিন্ন আগ্নিয় অস্ত্র উদ্ধার হয়।

ppe

পুলিশ জানায়,  আজ শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা-আখাউড়া সার্কেল) আব্দুল করিমসহ একটি পুলিশের বিশেষ টিম কসবা উপজেলার কুটি বাজারের মা প্লাজা নামে একটি পাকা ভবনের তৃতীয় তলার একটি কক্ষে সন্ত্রাস বিরোধী অভিযান চালায়। অভিযানের সময় পুলিশ একটি অত্যাধুনিক পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি পাইপগান, ২টি কার্তুজ, ২টি ওয়াকিটকিসহ ভারত ত্রিপুরারাজ্যের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের পুত্র স্বর্ণজিৎ দেবনাথ (২৩),  মৃত রতি রঞ্জন চৌধুরীর পুত্র নির্মলেন্দু চৌধুরী (৩২), সুনিল সরকারের পুত্র শংকর সরকার (৩১),  মৃত অবনি দাসের পুত্র বিমল দাস (৩৩) নামে ৪ ভারতীয় নাগরিক এবং আখাউড়া বনগহ গ্রামের আহাম্মদ হোসেনের পুত্র আমজাদ হোসেন শাওন (২২)  কসবা মান্দারপুরের আব্দুল মান্নানের পুত্র হাসিবুল হাসান অনিক (২০)) নামে দুই বাংলাদেশী যুবককে গ্রেফতার করে পুলিশ।


এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা-আখাউড়া সার্কেল) আব্দুল করিম জানান, প্রাথমিকভাবে তাদেরকে বড় ধরণের আর্ন্তজাতিক সন্ত্রাসী চক্রের সদস্য মনে হচ্ছে। তবে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। জিগ্গাসাবাদ চলছে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com