ব্রেকিং

x

কসবায় আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

শনিবার, ১৬ জুন ২০১৮ | ১২:৫৪ পূর্বাহ্ণ | 555 বার

কসবায় আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

আজ শুক্রবার বিকালে কসবায় বায়েক জনগণের সম্মানে স্থানীয় আওয়ামীলীগ দোয়া ও ইফতার মাহফিল করেছে।


বায়েক কোনাঘাটা হাসপাতাল মাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও আইনমন্ত্রীর এপিএস এডভোকেট রাসেদুল কাউছার জীবন, সহকারী পুলিশ সুপার আখাউড়া-কসবা সার্কেল আব্দুল করিম।

বায়েক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মনিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন ভুইয়া বকুল, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন, বাযেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভুইয়া, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আকরাম খান, উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ প্রমুখ।

এছাড়া দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়িক, শিক্ষক, আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।

ইফতারের আগে দেশ ও দেশের মানুষের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!