ব্রেকিং

x

কসবায় আইনমন্ত্রীর নির্দেশনায় রোজা রেখেও ধান কেটে দিলো ছাত্রলীগ

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৫:১২ অপরাহ্ণ | 642 বার

কসবায় আইনমন্ত্রীর নির্দেশনায় রোজা রেখেও ধান কেটে দিলো ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রোজা রেখেও কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ। আজ শনিবার দুপুরে কসবা উপজেলা বিনাউটি ইউনিয়নের চাপিয়া গ্রামের কৃষক মো. রফিক মিয়ার ৩০ শতক জমির ধান কেটে ছাত্রলীগের নেতা-কর্মীরাই বাড়ি পৌঁছে দেন।


উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আফজাল হোসেন রিমনের নেতৃত্বে প্রায় ৩০ জন নেতা-কর্মী ধান কাটা ও কৃষকের বাড়িতে ধান পৌঁছে দেয়ার কাজে অংশ নেন। ছাত্রলীগের নেতা-কর্মী প্রায় তিন কিলোমিটার পথ হেঁটে নিয়ে ধান কাটার কাজে অংশ নেন। এ সময় কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম, টি এ আলী কলেজ সভাপতি শফিউর রহমান সাগর, সাধারণ সম্পাদক সায়মুন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন বলেন, ‘করোনার পরিস্থিতিতে মানুষের যে কোনো সমস্যায় পাশে দাঁড়ানোর জন্য স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশনা রয়েছে। সেই নির্দেশনা মোতাবেক আমরা কৃষকের ধান কাটতে পেরে খুশি।
কৃষক রফিক মিয়া জানান, শ্রমিক সংকটের কারণে তিনি জমির ধান কাটতে পারছিলেন না বলে চিন্তিত ছিলেন। ছাত্রলীগের নেতা-কর্মীরা ধান কেটে তাঁর বাড়ি পৌঁছে দেয়। এ জন্য তাঁদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!