ব্রেকিং

x

কসবায় আইনমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ৯০০ পরিবার

রবিবার, ০৩ মে ২০২০ | ২:৩৯ অপরাহ্ণ | 236 বার

কসবায় আইনমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ৯০০ পরিবার

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষ ও হতদরিদ্রদের খাদ্য সহায়তা দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ রোববার দুপুর সাড়ে ১২টায় কসবা উপজেলার বায়েক ইউনিয়নের মাদলা গ্রামের ৯০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়দা প্রদান করা হয়।


মাদলা গ্রামের সোনারবাংলা অ্যাডভোকেট সিরাজুল হক উচ্চ বিদ্যালয় মাঠে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া মন্ত্রীর পক্ষে এসব খাদ্য সহায়তা তুলে দেন।


এ সময় বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূইয়া, বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার কবির, সাধারণ সম্পাদক প্রফেসর নজরুল, কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী মানিক ও সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি মোহাম্মদ ইব্রাহিম, বায়েক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক সুজন মাহমুদ উপস্থিত ছিলেন।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া জানান, সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে আইনমন্ত্রী আনিসুল হক মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। পাশাপাশি মন্ত্রীর নির্দেশে দলীয় নেতাকর্মীরাও দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাবারের প্রয়োজন হলে মন্ত্রীর পক্ষ থেকে দলীয় নেতাকর্মীরা সবার বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!