ব্রেকিং

x

করোনা পরিস্থিতিতেও পুলিশ কর্মকর্তার বিয়ে!

সোমবার, ০৮ জুন ২০২০ | ১১:০৪ অপরাহ্ণ | 1075 বার

করোনা পরিস্থিতিতেও পুলিশ কর্মকর্তার বিয়ে!

করোনার এ ভয়াবহ পরিস্থিতির মধ্যেও বিয়ে করেছেন মো. আক্কাছ নামে পুলিশের এক এএসআই। কক্সবাজারের উখিয়া থেকে বিয়ে করে তিনি বৌ নিয়ে এসেছেন নিজ বাড়ি আখাউড়ায়। বিষয়টি এলাকায় বেশ আলোচনার জন্ম দিয়েছে।


খোঁজ নিয়ে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ধর্মনগর গ্রামের বাসিন্দা মো. আক্কাছ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তবে রোহিঙ্গা ক্যাম্পের বাড়তি দায়িত্বের জন্য এএসআই আক্কাছকে কক্সবাজারের উখিয়ায় পাঠানো হয়। উখিয়া ও রামু উপজেলার সীমান্তবর্তী স্থানে তিনি একটি আবাসিক হোটেলে থাকতেন। ওই হোটেলের মালিকের ভাতিজিকে রবিবার তিনি বিয়ে করেন। গাড়ি করে বৌকে নিয়ে রাতে আখাউড়ায় পৌঁছান।


আরও পড়ুন: আখাউড়ায় মাঠে ফুটবল খেলতে এসে জরিমানা গুনলেন ১৯ যুবক

আক্কাছের চাচা মো. জয়নাল আবেদীন বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্কাছ তাঁর বৌ নিয়ে এখন বাড়িতেই অবস্থান করেছেন। আক্কাছের আগের স্ত্রী ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যায়। তার ছোট ছোট দুইটি সন্তান রয়েছে। এসব দিক বিবেচনা করে আক্কাছ বিয়ের সিদ্ধান্ত নেন। পারিবারিকবাবে আলোচনা করে রবিবার তাদের বিয়ে পড়ানো হয়। তবে আখাউড়া থেকে বিয়েতে কেউ যায়নি। বাড়িতে আসার পর কনের চাচা ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুর রশিদ বরের বাড়িতে আসেন। তবে কোনো ধরণের আনুষ্ঠানিকতা ছিলো না।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্তের কথা ১৩দিন গোপন রাখলেন ব্যবসায়ি, এলাকা লকডাউন

পুলিশ কর্মকর্তা মো. আক্কাছ জানান, তিনি যতটুকু সম্ভব নিয়ম মেনে বিয়ে করেছেন। উখিয়া থানার ওসিকেও বিষয়টি জানানো হয়। কনেদের (ডিবি পুলিশ কর্মকর্তার গাড়ি) নিজস্ব গাড়িতে জীবানুনাশক স্প্রে করে বাড়িতে এসেছি। পথে কোথাও আমরা নামিনি। এমনকি খাওয়াও দিয়ে দেয়া হয়েছিল কনের বাড়ি থেকে। বদলির সময়ে যে সময়টুকু পাওয়া সেটুকু থেকে কর্মস্থলে চলে যাবেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতাল থেকে পালিয়েছে করোনা আক্রান্ত যুবক

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!