ব্রেকিং

x

করোনা আক্রান্ত মুমুর্ষ রোগীদের চিকিৎসক আখাউড়ার তারেক ভুইয়া করোনায় আক্রান্ত

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ১১:৩৯ পূর্বাহ্ণ | 1301 বার

করোনা আক্রান্ত মুমুর্ষ রোগীদের চিকিৎসক আখাউড়ার তারেক ভুইয়া করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসে আক্রান্ত মুমুর্ষ রোগীদের চিকিৎসক আখাউড়ার কৃতি সন্তান ডাক্তার ফাতেহ মো: ভুইয়া তারেক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বন্ধু উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি আরো জানান, চিকিৎসক তারেক ভুইয়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তিকৃত করোনা আক্রান্ত মুর্মুষ রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। গতকাল বুধবার তার করোনা রিপোর্ট পজিটিভি এসেছে। তিনি সেচ্ছায় করোনা রোগীদের চিকিৎসা দিতে আইসিইউতে চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন বলেও মোহাম্মদ শরীফ শরিফ জানিয়েছেন।


আরও পড়ুন: আখাউড়ায় নতুন করে আরো একজন করোনায় আক্রান্ত

জানাগেছে, ডা: তারেক ভূঁইয়া সর্বশেষ কর্মরত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। আইসিইউতে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত তারেক চাচ্ছিলেন করোনাকালে কিছু একটা করতে। এরই মধ্যে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কর্মরত কনসালটেন্ট রাজবীর বিশ্বাস আহবান জানান সেখানকার আইসিইউতে কাজ করতে। সেই আহবানে সাড়া দিয়ে তিনি গত মে মাসের শুরুতে ওই হাসপাতালে যোগ দেন। গত ১৬ থেকে ২৬ মে পর্যন্ত সেখানকার আইসিইউতে দায়িত্ব পালন করেন।

চিকিৎসক তারেকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া গাজীরবাজারে। স্ত্রীর পাশাপাশি পাঁচ ও দুই বছরের সন্তানসহ থাকেন চট্টগ্রামে। স্ত্রীও চিকিৎসক, চট্টগ্রাম মেডিক্যালে কর্মরত। গ্রামের বাড়িতে আছেন মাসহ স্বজনরা। সব কিছু পেছনে ফেলে তিনি স্বেচ্ছায় করোনার মুমূর্ষু রোগীদের সেবায় ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন:আখাউড়ায় বিনা নোটিশে ৫০ দেয়ালে পৌরসভার হাতুড়ির আঘাত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!